Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত

ফরিদপুর জেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৭ এএম

ফরিদপুরে একটি বাড়িতে চুরি করতে গিয়ে গণপিটুনি খেয়ে নিহত হয়েছেন আবুল কালাম নামে এক যুবক। বিষয়টি ফরিদপুর কোতায়ালী থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমকে নিশ্চিত করছেন।
এর আগে গত বুধবার ১ ফেব্রুয়ারি দিবাগত রাত ২টার দিকে ফরিদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের মোড়ালিদাহ নামক এলাকায় এ গণপিটুনির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ওই রাতেই যুবককে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত যুবক মাদারীপুরের শিবচর উপজেলার দক্ষিণ কোঁড়কচর এলাকার ইসমাইল চোকদারের ছেলে বলে জানা যায়। গণপিটুনিতে নিহতের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, একটি বাড়িতে চুরি করতে গেলে ওই ব্যক্তিকে গণপিটুনি দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ