Inqilab Logo

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরই পাড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৭ এএম

দুপুরে রাজশাহীর নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকার ক্লাব মোড়ে গাছ থেকে বরই পাড়াকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার দেড়টার দিকে এ ঘটনা। মৃত ব্যক্তির নাম তাজেম আলী বিদ্যুৎ, তিনি ছোটবন স্কুলপাড়ার মৃত শমশের আলীর পুত্র। ছোট বনগ্রাম ক্লাব মোড় এলাকায় বরই পাড়াকে কেন্দ্র করে তাজেম আলী বিদ্যুৎকে ছুরিকাঘাত করেছে অজ্ঞাতনামা কয়েকজন যুবক। পরে বিদ্যুতকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা গেছে, তাজেম আলীর গাছ থেকে অজ্ঞাতনামা কয়েকজন যুবক বরই পাড়ছিলো। এসময় তিনি তাদের বরই পাড়তে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে তাজেম আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চন্দ্রিমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, এই হত্যাকা-ের ঘটনায় কয়েকজনের নাম ইতোমধ্যে আমরা জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে এই মুহুর্তে তাদের নাম বলতে পারছি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ