Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় পাহাড়িকা এক্সপ্রেসের ইঞ্জিন বিকল

ঢাকা-চট্টগ্রাম ও সিলেটে ট্রেন চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৭ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় চট্টগ্রামগ্রামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের যন্ত্রাংশ ভেঙে ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগ্রাম রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে আখাউড়া রেলস্টেশনের আউটারে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে ছেড়ে আসা ট্রেনটি আখাউড়া স্টেশন ত্যাগ করার পরই বিকট শব্দ হয়ে ইঞ্জিনের যন্ত্রাংশ ভেঙে যায়। এ সময় ট্রেনের যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলীম সিকদার জানান, সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন বিকেল প্রায় পৌনে পাঁচটায় আখাউড়া রেলস্টেশনের আউটারে প্রবেশের সময় হঠাৎ করে ইঞ্জিনের যন্ত্রাংশ ভেঙে ট্রেনটি বিকল হয়ে পড়ে। এতে করে সিঙ্গেল লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটে নি। আখাউড়া রেলওয়ে জংশনের ঊর্ধ্বতন উপসহকারি প্রকৌশলী (লোকোশেড ইনচার্জ) মো. মনির উদ্দিন জানান, লোকোমোটিভটি সরিয়ে নতুন লোকোমোটিভ দিয়ে ট্রেনটি চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ