Inqilab Logo

শনিবার, ১৫ জুন ২০২৪, ০১ আষাঢ় ১৪৩১, ০৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামীকাল ২১ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ভাগ্য’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৭ পিএম

সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত পরিচালক মাহবুবুর রশিদ পরিচালিত প্রথম সিনেমা ‘ভাগ্য’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক মুন্না ও নায়িকা নিপুণ আক্তার। আগামীকাল (৩ ফেব্রুয়ারি) শুক্রবার তথা প্রথম সপ্তাহে দেশের ২১টি সিনেমা হলে মুক্তি পাবে ‘ভাগ্য’। পর্যায়ক্রমে দেশের সব কটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে সিনেমাটি। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছে ‘ভাগ্য’ সিনেমার পরিবেশনা সংস্থা দি অভি কথাচিত্র।

‘ভাগ্য’ নিয়ে চিত্রনায়ক মুন্না বলেন, ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। নিপুণের সঙ্গে এর আগে ধূসর কুয়াশায় কাজ করার কারণে রসায়নটা ভালো হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ছবিটি মুক্তি পাবে। ছবিটি সত্য ঘটনার ছাঁয়া অবলম্বনে মৌলিক গল্পে নির্মিত, আশা করেছি সব শ্রেণির দর্শকের পছন্দের ছবি হবে ভাগ্য।

চিত্রনায়িকা নিপুণ বলেন, 'অনেক দিন পর মুন্নার সঙ্গে নতুন আরেকটি ছবিতে অভিনয় করেছি। যেটি মুক্তি পাচ্ছে ৩ ফেব্রুয়ারি। তার সঙ্গে আগের ছবিতে কাজের অভিজ্ঞতা ভালো ছিল। এ ছবিতেও আমাদের জুটির দারুণ কাজ হয়েছে। তাই বলব, ছবিটি দর্শক দেখে বিনোদন পাবেন। আর ভাগ্য ছবিটির সাফল্যের বিষয়ে আমি দারুণভাবে আশাবাদী।’

যেসব সিনেমা হলে প্রথম সপ্তাহে ‘ভাগ্য’ প্রদর্শিত হবে: ব্লকবাস্টার সিনেমাস (যমুনা), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), চিত্রামহল (ঢাকা), আনন্দ (ঢাকা), গীত (ঢাকা), বিজিবি (ঢাকা), বর্ষা (জয়দেবপুর), চন্দ্রিমা (সাভার, শ্রীপুর) চাঁদমহল (কাঁচপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), মনিহার (যশোর), পূরবী (ময়মনসিংহ), সুগন্ধা (চট্টগ্রাম), সংগীতা (খুলনা), মধুবন সিনেপ্লেক্স (বগুড়া), রূপকথা (পাবনা), নন্দিতা (সিলেট) মোহন (হবিগঞ্জ), ছন্দা (হাসানাবাদ)।

অজানাকে জানা, দেশপ্রেম ও সামাজিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’। হালিমা কথাচিত্রের ব্যানারে এতে আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, গুলশান আরা, সাংকো পাঞ্জা, জেসমিন, আফসানা নূপুর, গাঙ্গুয়া, সাবিহা জামানসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ