Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে আক্কেলপুরে ১০ম শ্রেণি শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষকে সাময়িক প্রত্যাহার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১৪ পিএম

স্কুল চলাকালে ১০ম শ্রেণির এক ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’ দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে এক সহকারী শিক্ষককে সাময়িকভাবে প্রত্যাহার করেছেন স্কুল কমিটি। ছাত্রীর মুখে ঘটনার বিবরণ শুনে অভিযুক্ত শিক্ষককে মারপিট করা হয়। ঘটনাটি ঘটেছে ১লা ফেব্রুয়ারিতে (বুধবার)আক্কেলপুর উপজেলার রাইকালি উচ্চ বিদ্যালয়ে।

অভিযুক্ত শিক্ষকের নাম আব্দুস সালাম মানিক, বুধবার ১ফ্রব্রুয়ারী২৩ গ্রামবাসীরা ও অভিভাবকেরা বিষয়টি নিয়ে খুব দুঃখ প্রকাশ করেছেন।
এলাকার এক বাসিন্দা বলেন, " ওনারাতো পড়াতে এসেছেন। গ্রামে এত ছোট ছোট ছেলে মেয়ে রয়েছে। ওনার ঘরেও তো মহিলারা রয়েছেন। বাচ্চা মেয়েদের সাথে এসব কী ধরণের আচরণ? আমরা ওনার শাস্তি চাই। উনি যেন এই স্কুলে আর পড়াতে না আসেন, সেটা আমরা পুলিশকে জানিয়েছি।"

রাইকালি উচ্চ বিদ্যলয়ে প্রধান শিক্ষক বেলাল হোসেনের মুঠোফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায় নি।

এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানায় কোন লিখিতভাবে অভিযোগ আসেনি। তিনি আরোও বলেন আমার জানামতে তাকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ