Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোটার নেই তাই কেন্দ্রে ক্রিকেট খেলছিলেন পুলিশ

ঠাকুরগাঁও-৩ আসনে উপনির্বাচন

ঠাকুরগাঁও প্রতিনিধি | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৯ পিএম

ঠাকুরগাঁও-৩ (রাণীশংকৈল-পীরগঞ্জ) আসনের উপনির্বাচনে কোন উত্তাপ ছিলনা। সকাল থেকে ভোট কেন্দ্রগুলো ভোটারদের উপস্থিতি খুবই কম ছিল। তবে ভোট শুরু হওয়ার দুপুর আগ পর্যন্ত ভোট কেন্দ্রের সংশ্লিষ্টরা অলস সময় পার করছিল। ভোটার কেন্দ্রে উপস্থিতি না থাকায় এ সময় আসনটির রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে শিশু-কিশোরদের সঙ্গে ক্রিকেট খেলছিলেন এক পুলিশ কর্মকর্তা। এ নিয়ে স্থানীয়দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। ভোটার কেন্দ্রে পুলিশ কর্মকর্তার ক্রিকেট খেলার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।
এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন বলেন, এতে ভোট কেন্দ্রের ক্ষতি হয়নি।
মীরডাঙ্গী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আব্দুর রহিম জানান, এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৪ হাজার ১ শ ৮৬। বিকাল ৩ টা পর্যন্ত ১হাজার ১২০জন নারী-পুরুষ ভোট দেন। জাতীয় সংসদের এ উপনির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ পদত্যাগ করায়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ