Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

ফুলপুরে ২ মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৭ বছর পর গ্রেপ্তার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১১:২৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে চেক জালিয়াতি ২ মামলার সাজাপ্রাপ্ত ও অর্থদন্ড নিয়ে দেশের বিভিন্ন স্থানে ৭ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি আসামী আলী আহসান হাবিবের। অবশেষে মঙ্গলবার বিকালে ময়মনসিংহ শহরের আকুয়া এলাকা হইতে তাকে গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী আলী আহসান হাবিব উপজেলার ঠাকুরবাখাই গ্রামের মৃত আব্দুল হামিদ সরকারের ছেলে এবং মেসার্স এস এম ব‍্যাটারী ও ইলেকট্রনিক্স এর সত্ত্বাধিকারী।
পুলিশ সূত্রে জানা যায়, ফুলপুর থানার সিআর মামলা নং- ৫১৫/১৩ ও দায়রা মামলা নং ১৬২৩/১৬ ধারা- এন আই এ‍্যাক্ট ১৩৮ এবং ফুলপুর সিআর মামলা নং ৫১৪/১৩ ও দায়রা মামলা নং ১৬২৪ ধারা- এন আই এ‍্যাক্ট সংক্রান্তে দুটি চেক জালিয়াতি মামলায় পৃথক ভাবে বিজ্ঞ আদালতের রায়ে আসামী আলী আহসান হাবিবের সাজা ও অর্থদন্ড হয়। বিজ্ঞ আদালতের রায়ে সাজা ও অর্থদন্ড নিয়ে আসামী আলী আহসান হাবিব আত্মগোপনে চলে যায়। দীর্ঘ ৭ বছর ঢাকা ও ময়মনসিংহ সহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকাবস্থায় ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞার নির্দেশনায় সহকারী পুলিশ সুপার ফুলপুর সার্কেল দীপক চন্দ্র মজুমদারের তত্ত্বাবধানে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এস.আই মোফাখখির উদ্দিন
সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে পরিচালনা করেন এবং তথ‍্য প্রযুক্তির সহায়তায় ৭ বছর আত্মগোপনে থাকা আসামী আলী আহসান হাবিবকে ৩১ জানুয়ারী বিকালে ময়মনসিংহ শহরের আকুয়া এলাকা হইতে গ্রেফতার করেন।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ