Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে এক পুলিশ সদস্যকে হত্যা : আটক হামলাকারী পুলক দাশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ২:৩৯ পিএম

হবিগঞ্জের বানিয়াচংয়ে এক পুলিশ সদস্যকে হত্যার ঘটনা ঘটেছে। নিহত পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম উপজেলার মার্কুলি নৌ পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন তিনি। এঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে পুলক দাশ (২৮) নামে এক যুবককে। গতকাল সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আটক পুলক দাস নবীগঞ্জ উপজেলার কাদিরগঞ্জ গ্রামের কির মোহন দাশের ছেলে।
পুলিশ সূত্র জানায়, রাতে মার্কুলি বাজারে একটি দোকানে জাহাঙ্গীর আলম নামে ওই পুলিশ সদস্য কয়েকজনের সঙ্গে কথোপকথনের সময় হঠাৎ করে উপর অতর্কিত হামলা চালায় পুলক দাশ। এতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয় কনস্টেবল জাহাঙ্গীর আলম। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে। এদিকে ঘটনার পরপরই আটক করা হয় হামলাকারী পুলক দাশকে।
বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, আটক পুলক দাশকে থানায় জিজ্ঞাসাবাদে রয়েছেন। জিজ্ঞাসাবাদ শেষে হত্যা মোটিভ হয়তো জানা যাবে। এছাড়াও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন ঘটনাস্থল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ