Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আ.লীগকে ক্ষমতায় রেখে আর কোনো নির্বাচন হবে না

কিশোরগঞ্জে সৈয়দ এমরান সালেহ প্রিন্স

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে এ দেশে আর কোন নির্বাচন হবে না। বিএনপিকে সাথে নিয়েই নির্বাচন করতে হবে বলে হুশিয়ারি দিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। গতকাল সোমবার দুপুরে কিশোরগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ে আগামি ৪ ফেব্রুয়ারি ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপির পদযাত্রায় আওয়ামী লীগের পতন যাত্রা শুরু হয়েছে। নিরপক্ষ নির্বাচন দিলে আওয়ামী লীগের পরাজয় নিশ্চিত জেনেই সরকার নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পাচ্ছে। আওয়ামী লীগকে দেশের মানুষ নয় বিদেশীরাও এখন ভয় পায়। বিএনপি ষড়যন্ত্র নয় জনগণকে সাথে নিয়ে সরকারের মোকাবিলা করবে। দেশের সাধারণ মানুষ এখন আর শান্তিতে নেই নিত্যপণ্য সকল জিনিসের দাম বৃদ্ধি করায় মানুষ কষ্টে আছে। বিদ্যুৎ, তেল, গ্যাসসহ সকল কিছুর দাম লাগামহীন ভাবে বৃদ্ধি করা হয়েছে।
প্রস্তুতি সভায় ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহসভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর মোল্লা, অ্যাডভোকেট জালাল উদ্দিন, রুহুল হোসাইন, অ্যাডভোকেট শরীফুল ইসলাম শরীফ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক মো. ঈসরাইল মিয়াসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ