Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার সরকার অসহায় দুস্থদের বন্ধু

দাউদকান্দিতে সুবিদ আলী ভূঁইয়া এমপি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কুমিল্লা-১ আসনে (দাউদকান্দি-মেঘনা) টানা তিনবার নির্বাচিত সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার সবসময় দেশের অসহায় দুস্থদের পাশে রয়েছেন। তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমি দাউদকান্দি মেঘনায় জনকল্যাণে সাড়ে চার হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছি, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।তিনি গত রোববার কুমিল্লার দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসারের হল রুমে ৪৪ অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ২ লাখ ৬০ হাজার টাকা অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা কৃষি কর্মকর্তা শেখ বিপুল হোসেন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য জেবুন্নেসা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ