Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে দুই গৃহবধূর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সিরাজগঞ্জ সদর উপজেলায় পৃথক স্থান থেকে সাদিয়া খাতুন ও তারাবানু নামে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। অভিমান করে এই দুই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গতকাল রোববার দুপুরে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও শনিবার রাতে বহুলী ইউনিয়নের চর-কদমপাল গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলো সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল গ্রামের তারেক হোসেনের স্ত্রী সাদিয়া খাতুন (১৯) ও বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী তারাবানু (৪০)।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে চক শিয়ালকোল গ্রামের সামিদুল ইসলামের মেয়ে সাদিয়া খাতুনের সাথে বিয়ে হয় পৌর এলাকার হোসেনপুর মহল্লার তারেকের সাথে। বিয়ের পর থেকে সামিদুল স্ত্রীকে সাথে নিয়ে চক শিয়ালকোল গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন। গত ২৮ জানুয়ারি রাতে স্বামী-স্ত্রীর মধ্যে অভিমান হয়। রবিবার সকালে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার করে সাদিয়া খাতুন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
অপরদিকে, শনিবার রাতে বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামে তারা ভানু পরিবারের সাথে অভিমান করে নিজ ঘরে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার রোকন উদ্দিন বলেন, সাদিয়া খাতুনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম বলেন, অভিমান করে চক শিয়ালকোল গ্রামের সাদিয়া খাতুন ও চর কদমপাল গ্রামের তারাবানু আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ