Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিআরপি-তে শীর্ষে ‘অনুরাগের ছোঁয়া’, এগিয়েছে ‘নিম ফুলের মধু’

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

চলতি সপ্তাহেও প্রথম স্থানে নিজের জায়গা পাকাপাকিভাবে ধরে রাখতে সক্ষম হল ‘অনুরাগের ছোঁয়া’। দ্বিতীয় স্থানে থাকা ‘জগদ্ধাত্রী’র সঙ্গে নম্বরের ফারাকও অনেকটাই। প্লট টানটান রাখতে পারলে হয়তো আরও কয়েক সপ্তাহ বেঙ্গল টপার হিসেবেই থেকে যাবে দীপা আর সূর্য। প্রথম তিনেই কিন্তু এন্ট্রি নিতে পারছে না নতুন শুরু হওয়া কোনও ধারাবাহিক। হেভি স্টারকাস্ট নিয়ে কাজ শুরু হলেও টিআরপি-তে সেভাবে ছাপ ফেলতে পারছে না। নতুনদের মধ্যে সবচেয়ে ভালো ফল পল্লবী শর্মার ‘নিম ফুলের মধু’র। রুবেলের সঙ্গে পল্লবীর জুটিতে শাশুড়ি-বৌমার লড়াই, যৌথ পরিবারের মানঅভিমান ভালোই দর্শক টানছে। আগের সপ্তাহ থেকে নম্বর বাড়িয়ে এই ধারাবাহিক উঠে এসেছে চারে। পাঁচে ‘পঞ্চমী’ আর ‘বাংলা মিডিয়াম’। তারপরেই শ্রুতি দাসের ‘রাঙা বউ’। মানে রাত আটটা আর সাড়ে আটটার স্লট একেবারে জবরদস্ত হিট। আরও পড়–ন: দেখতে দেখতে বিয়ের এক বছর! বর সুদীপের থেকে বিশেষ কী উপহার পেলেন অনিন্দিতা? এদিকে একসময়ে টিআরপিতে একে-অপরকে কড়া টক্কর দেওয়া ‘মিঠাই’ আর ‘গাঁটছড়া’র হাল খুব একটা ভালো নয়। জগদ্ধাত্রীর সঙ্গে লড়াই চালিয়ে যদিও ‘গাঁটছড়া’ এখনও ধরে রেখেছে আট নম্বর। খড়ি আর ইশা’র মধ্যে যে টানটান উত্তেজনা তৈরি হয়েছে তা দর্শকও বেশ উপভোগ করছে। তবে ফের ঝুলে গিয়েছে ‘মিঠাই’-এর গল্প। মাঝে টিআরপি বাড়িয়ে নিলেও নম্বর কমতে কমতে চলে গিয়েছে সেই দশে। এভাবে মিঠি-র ট্র্যাক টেনে, মিঠাই হারিয়ে যাওয়ার রহস্যের সমাধান না করলে হয়তো পরের সপ্তাহে ছিটকেই যাবে সেরা দশ থেকে।
এক নজরে সেরা দশঃ
০১. অনুরাগের ছোঁয়া (৯.১), ০২. জগদ্ধাত্রী (৮.৪), ০৩. গৌরী এলো (৭.৮), ০৪. নিম ফুলের মধু (৭.৬), ০৫. পঞ্চমী / বাংলা মিডিয়াম (৭.২), ০৬. রাঙা বউ/ খেলনা বাড়ি (৬.৯), ০৭. এক্কা দোক্কা (৬.৮), ০৮. গাঁটছড়া (৬.৬), ০৯. হরগৌরী পাইস হোটেল/ আলতা ফড়িং (৬.৩), ১০. মিঠাই (৫.৯)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ