Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে -শফিক চৌধুরী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৬:১৯ পিএম

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন বাংলাদেশ নিরাপদ থাকবে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসনিাকে ভোট দিয়ে আবারও ক্ষতায় বসাতে এক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি গতকাল রোববার দুপুরে উপজেলার তাজপুর কদমতলা ডাক বাংলায় তার নিজের ত্রাণ তহবিল থেকে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদান কালে উপরোক্ত কথা গুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাদারণ সম্পাদক আফজালুর রহামন চৌধূরী নাজলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলাউর রহমান আলা, চেয়ারম্যান গোলাম কিবরিয়া, পিনাক পানি ভট্রাচার্য, সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ তালুকদার, চেয়ারম্যান পীর মজনু মিয়া, চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক শমীমা লস্কর ঝিনু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মহিমা সুলতানা সুমি, যুক্তরাজ্য প্রবাসী আব্দুস ছালক, আব্দুল হান্নান, আনছার উল্যা, আওয়ামীলীগ নেতা ইছকন্দর আলী, উপজেলা যুবলীগ নেতা মঈন উদ্দিন মোহন ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সুজন মাহমুদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ