Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’-এ মেহজাবীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৩:২২ পিএম

ছোট পর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। আগে বিশেষ দিবসগুলোতে নাটকেই দেখা যেত তাকে। তবে এখন নাটকের বাইরে ওটিটিতেও অভিনয় করছেন তিনি। সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। ‘দ্য সাইলেন্স’ শিরোনামের ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন ভিকি জাহিদ।

এ ওয়েব সিরিজের একটি পোস্টার নিজের ফেসবুক পেজে শেয়ার করে ক্যাপশনে মেহজাবিন লিখেছেন ‘সৃষ্টির শুরু থেকেই মানুষ নিষিদ্ধ জিনিসকে ভালোবাসে বেশি।’

জানা গেছে, একটি নিষিদ্ধ ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে এ ওয়েব সিরিজটি। সৃষ্টির শুরু থেকেই নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের প্রবল আগ্রহ। এ কারণেই দুনিয়ার সৃষ্টি। এ বিষয়ই সিরিজটিতে ফুটিয়ে তোলা হবে।

এতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘একটি অসাধারণ গল্পে নির্মিত হয়েছে এ ওয়েব সিরিজ। আমার চরিত্রটিও সুন্দর। বলার জন্য বলতে চাই না। দর্শক যখন এটি দেখবেন তখনই অনুধাবন করতে পারবেন। আশা করি সবার ভালো লাগবে’।

‘দ্য সাইলেন্স’ শিরোনামের সিরিজটি ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে বলে নির্মাতা জানিয়েছেন। এ দিকে মেহজাবিন ভ্যালেনন্টাইন ডে ও ঈদুল ফিতরের জন্য নির্মিত নাটকে শিগ্গির অভিনয় করতে যাচ্ছেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ