Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভক্তের ফোন ছুঁড়ে ফেলে নেটিজেনদের তোপের মুখে রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৯:১৮ এএম | আপডেট : ৯:১৮ এএম, ২৯ জানুয়ারি, ২০২৩

ক্যারিয়ারের শুরু থেকেই রণবীর কাপুরের হাত ধরে হাঁটছে বিতর্ক। যা এখনো সঙ্গে আছে। ফের বিতর্ক শুরু হয়েছে তাকে নিয়ে। শুক্রবার (২৭ জানুয়ারি) রণবীরকে দেখামাত্র সেলফি তোলার আবদার করে বসেন এক ভক্ত। হাসিমুখে সেলফি তুলে মুহূর্তেই অনুরাগীর মোবাইল ফোন ছুঁড়ে ফেলে দিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন রণবীর কাপুর।

১৬ সেকেন্ডের ওই ভাইরাল ভিডিওতে দেখা যায়, অভিনেতা রণবীর কাপুরকে সামনে পেয়ে এগিয়ে আসে এক ভক্ত। পরপর তিনবার তার সঙ্গে সেলফি তোলেন ওই ভক্ত। এসময় হাসিমুখে তার সঙ্গে সেলফি তোলেন অভিনেতা। এরপর ছবি কেমন হয়েছে খানিকটা এমন দেখার ভঙ্গিতে ফোনটি ভক্তের হাত থেকে নিয়ে ছুঁড়ে ফেলে দেন রণবীর।

এরইমধ্যে ফোন ছুড়ে ফেলার ভিডিওটি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এমন আচরণ দেখে অবাক নেটিজেনরা। মন্তব্যের ঘরে ক্ষোভ প্রকাশ করছেন তারা। বদমেজাজিসহ বিভিন্ন বিশেষণে বিশেষায়িত করছেন তাকে।

একজন লিখেছেন, ‘অসম্ভব বদমেজাজি তো।’ কেউ লিখেছেন, ‘রণবীর মজা করছিলেন।’ এক নেটাগরিক তো আলিয়াকে টেনে এনেছেন। এ নায়িকাকে তিনি লিখেছেন, ‘স্বামীকে কিছু শিখিয়ে পড়িয়ে পাঠাতে পারেন তো।’

তবে ফোন ছুড়ে ফেলার ঘটনায় কোনো মন্তব্য করেননি রণবীর। এদিকে তার অনুরাগীরা দাবি করেছেন, এটি একটি প্রমোশনাল ভিডিও ছিল। রণবীরের নতুন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির প্রচারেই এমনটা করা হয়েছে বলে দাবি তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ