Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবার বিরুদ্ধে উরফির নির্যাতনের অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১১:০৫ পিএম

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী উরফি জাভেদ। খোলামেলা ও অদ্ভূত পোশাকের কারণে সব সময়ই আলোচনা-সমালোচনা থাকেন তিনি। কটাক্ষ, উপহাস, বিদ্রুপ চলতেই থাকে। পোশাকের কারণে থানা-পুলিশ পর্যন্ত যেতে হয় তাকে। কিন্তু তাকে থামানো যায়নি। যৌন হেনস্থা, ভিডিও কলে কুপ্রস্তাব ইত্যাদি বিষয়ে মুখ খুলে একাধিকবার সিনে ইন্ডাস্ট্রির কালো দিক তুলে ধরেছেন। বাস্তব জীবনেও হেনস্থার শিকার হয়েছেন উরফি। আত্মীয়দের কাছ থেকে পেতে হয়েছে ‘পর্ন স্টার’-এর তকমা।

এক সাক্ষাৎকারে উরফি জানান, তিনি নির্যাতনের শিকার। তাও আবার তার বাবার কাছেই। একটা সময় প্রায় দু’বছর ধরে শারীরিক ও মানসিক অত্যাচার চালান তার বাবা। সে কারণেই মা, দুই বোন থাকার পরও বাড়ি ছেড়ে দিল্লি চলে আসেন তিনি।

উরফির ভাষায়, ‘আমি কখনও আমার পরিবাররে সমর্থন পাইনি। বারবার অত্যাচারিত হয়েছি। আমি এমনই এক মেয়ে, যার প্রতিবাদ করার মতো ক্ষমতাই ছিল না। একটা সময় বাবার কাছে মানসিক নির্যাতনের শিকার হয়েছি। নিজের নামটাই প্রায় ভুলতেই বসেছিলাম। জীবনে অনেক খারাপ দিন দেখেছি আমি।’

জীবনের সেই কালো দিনগুলো পার করে এসেছেন উরফি। বর্তমানে মা, বোনদের নিয়ে মুম্বাইয়ে রয়েছেন তিনি। বিগ বস রিয়েলিটি শো থেকে বেরোনোর পরই শিরোনামে স্থায়ী জায়াগা করে নিয়েছেন স্টাইলিশ এই মডেল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ