Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ৭ দিনেও খোঁজ মিলেনি গৃহবধূর

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

জয়পুরহাট সদর উপজেলায় স্বামীর বাড়ি থেকে পারভিন আক্তার মুনি (২২) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। ওই গৃহবধূ ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের দামগড় গ্রামের মোকছেদ আলীর মেয়ে গত ২২ জনুয়ারি রাতে এ বিষয়ে থানায় জিডি করেছেন গৃহবধূর বাবা মোকছেদ আলী। এর আগে গত ২১ জানুয়ারী জেলার বানিয়াপাড়া গ্রামে রাত্রি ৮টার সময় স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন ওই গৃহবধূ।
গৃহবধূর বাবা ও তার আত্ময়ী স্বজন বলেন, আমর মেয়ে পারভিনের সঙ্গে জামাই সামীমের ৭ বছর আগে বিয়ে হয়। জয়পুরহাট সদর বানিয়াপাড়া গ্রামের বাসিন্দা মো. ফেজু মোস্তাকিমের ছেলের সংঙ্গে।
গত ২১ জানুয়ারি মেয়ে জামাই শামীম নিখোঁজের বিষয়ে কিছুই বলেনি। স্বামীর এক স্বজন জানান, পারভিন কাউকে কিছু না জানিয়ে গত ২১ জানুয়ারি স্বামীর বাড়ি থেকে বের হয়ে গেছেন। এ কথা শুনে সম্ভাব্য সব জায়গায় খোঁজ-খবর করেছি। কিন্তু কোথাও মেয়ে পারভীনকে খোঁজে পাইনি। এ ঘটনায় গত ২২ জানুয়ারি জয়পুরহাট সদর থানায় জিডি করেছি।
নিখোঁজ গৃহবধূর এক আত্মীয় বলেন, পারভিন নিখোঁজ হওয়ার এক দিন পর আমাদের জানানো হয়েছে। এ ক্ষেত্রে পারভীনের স্বামী শামীমের উচিত ছিল থানা-পুলিশের সাহায্য নেয়া। কিন্তু তিনি তা না করে নীরব ভ‚মিকা পালন করছেন। আমাদের সন্দেহ মেয়েকে শামীম গুম করেছে।
এ বিষয়ে জয়পুরহাট সদর থানায় নিখোজ পারভীনের বাবা মো. মোকসেদ আলী জিডি করেন। এ ব্যাপারে ওসি সিরাজুল ইসলাম বলেন, নিখোঁজের বিষয়ে একটি জিডি হয়েছে। এসআই জিয়াউর রহমান বলেন, জিডির সূত্র ধরে তদন্ত চলছে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ