Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে সাজাপ্রাপ্ত অব্যাহতি প্রাপ্ত আ’লীগ নেতা গ্রেপ্তার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৭:২৮ পিএম

চেক প্রতারনা মামলায় সাজাসহ অপর দুইটি মামলার গ্রেপ্তারী পরোয়ানার আসামী বরিশাল মহানগর ওয়ার্ড আওয়ামী লীগের অব্যাহতি পাওয়া নেতা সোলায়মান হাওলাদার বাপ্পীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতের প্রথম প্রহরে নগরীর ২৬নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. ছালাম হাওলাদারের ছেলে বাপ্পীকে গ্রেপ্তার করা হয় বলে বিএমপি’র কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি সাংবাদিকদের জানিয়েছেন। দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে গত ৩১ জুলাই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছিল।
পরিদর্শক বিপ্লব কুমার সাংবাদিকদের জানান, সাজাপ্রাপ্ত সোলায়মান হাওলাদার বাপ্পির বিরুদ্ধে চাঁদাবাজী ও প্রতারণার আরো দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নিউ সার্কুলার রোডের সাজেদা নিবাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।
বাপ্পীর গ্রেপ্তারের অভিযানে অংশ নেয়া কোতয়ালী থানার এসআই শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, ২০১৯ সালে ৬০ লাখ টাকার চেক প্রতারনার অভিযোগের একটি মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিল সে। রায় ঘোষনার আগে থেকেই বাপ্পী পলাতক ছিল ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ