Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের লাগামহীন দুর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া : সিলেট জেলা বিএনপির সভাপতি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৫:১২ পিএম

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি বিধায় তারা জনগণের ভাষা বুঝে না। ভোটে নির্বাচিত না হওয়ায় জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। তাদের লাগামহীন দুর্নীতির করণে দেশ আজ দেউলিয়া। আজ যেমন তারা দেশের অর্থনৈতিক ভিত্তি ধ্বংস করেছে অনুরূপ ভাবে তারা দেশের সাংবিধানিক প্রতিষ্ঠান গুলোকে ও দলীয়করণ করেছে। যার জন্য আজ দেশের জনগন তার মৌলিক অধিকার থেকে বন্চিত হচ্ছে। তাই এই সংকট থেকে দেশকে বাঁচাতে হলে চলমান সকল আন্দোলন কর্মসূচি সফল করে এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করতে হবে। তবেই দেশ সংকটমুক্ত হবে।


আজ শুক্রবার বাদ জুমআহ বন্দরবাজার বিভিন্ন এলাকায় যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ৪ ফেব্রুয়ারি সিলেট বিভাগীয় বিক্ষোভ সমাবেশ সফল করতে সিলেট জেলা বিএনপির উদ্যোগে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ কালে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির ১০ দফা বাস্তবায়নের দাবীতে সিলেটে বিভাগীয় বিক্ষোভ সমাবেশ সফল করতে প্রতিটি উপজেলা ও পৌর বিএনপি ১০ দফা দাবীর স্বপক্ষে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে গণসংযোগ করেতে হবে। সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকেও মাঠে থেকে কাজ করতে হবে। সর্বপোরী সবাই ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করে আগামী দিনের আন্দোলন সংগ্রামকে সফল করতে হবে। এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপি নেতা এডভোকেট আশিক উদ্দিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা বিএনপি নেতা ফখরুল ইসলাম ফারুক, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, ইকবাল বাহার চৌধুরী, তাজরুল ইসলাম তাজুল, আবুল কাশেম, এডভোকেট সাইদ আহমদ, এডভোকেট আল আসলাম মুমিন, শাকিল মুর্শেদ, অর্জুন ঘোষ, এডভোকেট মোস্তাক আহমদ, বুরহান আহমদ, আহাদ চৌধুরী শামীম, ইসলাম উদ্দীন, কয়সর আহমদ, নাজিম উদ্দীন পান্না, সুহেল ইবনে রাজা,শাহীন আলম জয়, আফজাল হোসেন ও মিজানুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ