Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে চুরি ও মাদকের ২১টি মামলার আসামীসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ১:১৪ পিএম

কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের জর্জ কোর্ট চত্বর এলাকা থেকে ১২টি চুরি ও ৯টি মাদক মামলার এক আসামীসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ জানুয়ারি) আদালতের মাধ্যম আসামীদেরকে কারাগারে পাঠানো হবে।
এ তথ্য জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার।
গ্রেফতাররা হলেন, হাসপাতাল পাড়া বস্তি এলাকার আসিফ ইকবাল (৪০), একই এলাকার সাদ্দাম (২৯) ও হরিকেস মধ্যপাড়ার হৃদয় (২৬)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে সদর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের জর্জ কোর্ট চত্বর এলাকা থেকে ১২টি চুরি ও ৯টি মাদক মামলার আসামী আসিফ ইকবাল, ৩টি চুরি ও ৬টি মাদক মামলার আসামী একই এলাকার সাদ্দাম এবং একটি চুরি ও ৩টি মাদক মামলার আসামী হৃদয়কে চোরাই মোটরসাইকেল ও চোরাই মালামাল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, 'এই চোর চক্রটি বিভিন্ন সময়ে কুড়িগ্রাম শহরে চুরি ও মাদক কারবারি করে আসছিলো। পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে এই চক্রটিকে হাতেনাতে গ্রেফতার হয়। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।'

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ