Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে পঞ্চগড়ে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৬:৫৮ পিএম

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৮৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পঞ্চগড়ে শীতবস্ত্র বিতরণ করেছে জেলা যুবদল। বৃহস্পতিবার পঞ্চগড় জেলা যুবদলের উদ্যোগে শহরের ব্যারিস্টার বাজার এলাকায়, বোদা উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে ধানহাটি মাঠে এবং দেবীগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে রফিকুলের মিল এলাকায় মাঠে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান। এই সময় তিনি বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর প্রবর্তিত আদর্শ বুকে ধারণ করে পুলিশের গুলিতে নিহত বিএনপি নেতা আব্দুর রশিদ আরেফিনসহ সকল খুন গুমের বিচার নিশ্চিত করতে তারেক রহমানের নেতৃত্বে মাফিয়া সরকারের পতন আন্দোলনে জীবন বাজি রেখে রাজপথে থাকার আহ্বান জানান। একইসঙ্গে গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন সহ সকল রাজবন্দীর মুক্তি দাবী করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ সভাপতি রুহুল আমিন আকিল, অনুষ্ঠানের সভাপতি পঞ্চগড় জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল, অনুষ্ঠানের সঞ্চালক পঞ্চগড় জেলা যুবদলের পুলিশ কর্তৃক সদ্য নির্যাতিত সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু সহ পঞ্চগড় জেলা যুবদল, বোদা উপজেলা ও পৌর যুবদল এবং দেবীহাটা উপজেলা যুবদলের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ