Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাব পত্রিকা আছে বিধায় মানুষ এখনও দেশের সব অবস্থার খবর জানতে পারেন-শাহ মোহম্মদ আবু জাফর

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৫:২৩ পিএম

ফরিদপুর -১ আসনের বিত্রনপি সাবেক সংসদ সদস্য শাহ মোহম্মদ আবু জাফর বলছেন "দৈনিক ইনকিলাব পত্রিকাটি আছে বিধায় মানুষ এখনও দেশের সব অবস্থার খবর জানতে পারেন। আওয়ামীলীগের জুলুম,বাকশালী স্বৈরাতান্ত্রিক অবস্হান, দেশব্যাপী হাজার হাজার বিত্রনপি নেতাকর্মীদের নামে মিথ্যা গায়েবী মামলা,বিনা কারনে বাসা বাড়ি থেকে ধরে নিয়ে খুন গুম হত্যা এসব করে কারা? প্রশানের ছত্র ছায়ায় দেশে চলছে অঘোষিত কারফিউ। কেউ কোথাও নিরাপদ নয়। বয়োবৃদ্ধা বেগম জিয়া এখনও কারাজীবন নিয়ে রাত কাটায়।নিজের বাসায় এখনও কারাভোগ করছেন। মায়ের মরন অবস্হা,ভাইয়ের মৃত্যুর পর লাশ দেখতে না পারা ব্যাথায় নিয়ে তারেক রহমান, দীর্ঘদিন যাবৎ পরবাসে জীবন কাটাচ্ছেন এটা খুবই দুঃখজনক।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ফরিদপুর বোয়ালমারী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা শামসুদ্দিন মিয়া ঝুনুর সভাপতিত্বে , চতুল ইউনিয়নের হাসামদিয়ায় এক মতবিনিময় সভায় জনাব, শাহ মোহম্মদ আবু জাফর উল্লেখিত কথাগুলো তিনি বলেন।
এসময় অনুষ্ঠানে উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরাও বক্তব্য রাখেন।
সকল বক্তা ও নেতা কর্মীরা বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রমের ব্যাপক সমালোচনা করেন। এবং আগামী দিনের লড়াই সংগ্রামে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ