Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ের রাইখালী গভীর জঙ্গলে দুআঞ্চলিক গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত-১

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১:২২ পিএম

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নম্বর রাইখালী গভীর জঙ্গলে গংগ্রিছড়া এলাকায় দু'আঞ্চলিক দলের মধ্যে বন্ধুকযুদ্বে ১জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় অজ্ঞতা নামা গুলিবিদ্ধ লাশকে চন্দ্রঘোনা থানা রাঙ্গামাটি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী (ওসি)। বুধবার রাইখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের গংগ্রিছড়াপাড়া নামক এলাকায় গভীর জঙ্গলে
বিকেল হতে সন্ধ্যা পর্যন্ত জেএসএস এবং এমএনপির মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনী খবর পেয়ে ঐ এলাকা হতে রাত বারটার পর তিনটি গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞতা নামা একটি লাশ উদ্ধার করে চন্দ্রঘোনা নিয়ে আসে। চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী (ওসি) জানান আঞ্চলিক দু'দলের মধ্যে বন্ধুকযুদ্বের ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় লাশ উদ্ধার করি। তাৎক্ষণিক লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। তবে আমরা পরিচয়ের চেষ্টা করছি।লাশ বৃহস্পতিবার সকাল ১১টায় রাঙ্গামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
২ নম্বর রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা জানান, ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্যের মাধ্যমে গংগ্রিছড়া এলাকায় দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানতে পারি। তবে কোন কোন দলের মধ্যে সংঘর্ষ হয়েছে জানাতে পারেননি।এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ