Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘদিন উপস্থাপনায় ফিরছেন আফসানা মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১১:১২ এএম

দেশের গুণী অভিনেত্রী ও নির্দেশক আফসানা মিমি। কালেভদ্রে উপস্থাপনা করতেও দেখা যায় তাকে। তাও আবার বিশেষ দিবসের কোনো অনুষ্ঠানে। সেই ধারাবাহিকতায় দীর্ঘদিন পর আবারো উপস্থাপনায় ফিরছেন এই অভিনেত্রী। আফসানা মিমির উপস্থাপনা ও পরিচালনায় শুরু হচ্ছে তরুণদের নানান ভাবনা নিয়ে অনুষ্ঠান ‘জয়জয়ন্তী’। তরুণদের নানান ভাবনা নিয়ে অনুষ্ঠানটি সাজানো হয়েছে। এর প্রথম পর্বে রয়েছে বাংলাদেশ নিয়ে তরুণদের ভাবনা।

এ অনুষ্ঠান উপস্থাপনা ও পরিচালনা প্রসঙ্গে আফসানা মিমি বলেন, আসলে তরুণদের নিয়ে কাজ করার আনন্দ অন্যরকম। তারাই তো দেশের ভবিষ্যৎ। তাই তাদের চিন্তা-ভাবনা এ অনুষ্ঠানের মাধ্যমে তুলে ধরার চেষ্টা থাকবে। আমি সেভাবে অনুষ্ঠান পরিচালনা কিংবা উপস্থাপনা করি না। তবে এমন একটি বিষয় যখন মাথায় ঘুরপাক খাচ্ছিল তখন চ্যানেল আইয়ের সঙ্গে ভাগাভাগি করলাম। এরপর অনুষ্ঠানটি বাস্তব রূপ পেলো। আশা করছি তরুণ থেকে শুরু করে সবারই ভালো লাগবে অনুষ্ঠানটি।

‘জয়জয়ন্তী’ অনুষ্ঠানে বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছরে তারা কেমন বাংলাদেশ চায়? বাংলাদেশের রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক উন্নয়নের সঙ্গে তরুণদের সম্পৃক্ততা বিভিন্ন বিষয়ে কথা বলেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের নানান প্রশ্নের জবাবও দেন আফসানা মিমি।

জানা গেছে, নজরুল সৈয়দের গ্রন্থনায় আফসানা মিমির উপস্থাপনায় ‘জয়জয়ন্ততী’ অনুষ্ঠানটির প্রথম পর্ব প্রচারিত হবে শুক্রবার (২৭ জানুয়ারি)। এরপর থেকে অনুষ্ঠানটি প্রতি মাসের শেষ শুক্রবার চ্যানেল আইতে প্রচারিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ