Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্যারিসের ফ্যাশন শোতে দোজা ক্যাটের অদ্ভুত সাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৯:১৭ এএম

বিনোদন জগতের তারকাদের নিত্যনতুন ফ্যাশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষার কথা সবারই জানা। বিভিন্ন ফ্যাশন শো বা গালায় অদ্ভুত অদ্ভুত সাজপোশাকে সজ্জিত হয়ে সবাইকে অবাক করে দিতেও পারদর্শী তারা। সম্প্রতি তারই এক নজির দেখালেন আমেরিকান র‌্যাপার দোজা ক্যাট। ফ্রান্সের প্যারিসে স্কেপারেল্লি ফ্যাশন শোতে নিজেকে অদ্ভুতভাবে সাজিয়ে সকলের নজর কেড়েছেন এই মার্কিন র‌্যাপার এবং সংগীত শিল্পী।

স্কেপারেল্লি ফ্যাশন শোতে দোজা ক্যাট ৩০ হাজার স্বভোস্কি ক্রিস্টাল ব্যবহার করে নিজেকে সাজান।মাথার চুল থেকে শুরু করে পা পর্যন্ত পুরো শরীর ক্রিস্টাল দিয়ে আবৃত করেন তিনি। লাল ক্রিস্টালের সঙ্গে মিল রেখে হাতে বুনা উলের তৈরি লাল রঙের স্কার্ট ও লাল জুতা পরেন এই সংগীত শিল্পী ও মডেল। এরপর ফ্যাশন শোতে উপস্থিত হন।

স্টাইলিশ ব্রেট অ্যালান নেলসনের সঙ্গে শো-তে প্রবেশ করেন দোজা ক্যাট। তার স্টাইলিশও তার সঙ্গে মিলিয়ে লাল রঙের স্যুট পরেছিলেন। দোজা ক্যাট অনুষ্ঠানস্থলে আসা মাত্রই সবার নজর তার দিকে চলে যায়। উপস্থিত ফটো সাংবাদিকরা তার ছবি তুলতে থাকেন। এরপর কাইলি জেনারের থেকে কয়েক ফুট দূরত্বেই সামনের সারিতে আসন গ্রহণ করেন দোজা ক্যাট।

জানা গেছে, ডোজা ক্যাটকে এমন অদ্ভুতভাবে সাজাতে সহায়তা করেন তারকা মেকাপ আর্টিস্ট প্যাট ম্যাকগ্রা। তিনি ডোজাকে সাজানোর পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেন।

তিনি জানান, ডোজা ক্যাটের মাথা একটি বিশেষ লাল কাপড় দিয়ে ঢেকে দেওয়া হচ্ছে। এরপর তার গায়ে একটি একটি করে ক্রিস্টাল বসানো হয়েছে। পুরো বিষয়টি শেষ করতে প্রায় পাঁচ ঘণ্টা সময় লেগেছে। তাকে সাজাতে ব্যবহার করা হয়েছে ৩০ হাজার ক্রিস্টাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ