Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গানের তালে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন হিরো আলম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৫:৫১ পিএম | আপডেট : ৬:০০ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৩

বগুড়ার দুই আসনে উপনির্বাচনে প্রার্থী হয়েছেন আলোচিত ব্যক্তি মো. আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে একতারা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। এখন ভোটের প্রচারে নির্বাচনি এলাকা চষে বেড়াচ্ছেন তিনি। গানের তালে তালে ট্রাকে করে নির্বাচনি প্রচারণায় এলাকাগুলোতে নিজের দলবল নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। সবার দ্বারে দ্বারে গিয়ে একতারা মার্কায় ভোট চাচ্ছেন হিরো আলম।

বগুড়ার বিভিন্ন এলাকায় ভোট চেয়ে গণসংযোগ করার সময় হিরো আলম বলেন, মনে আনন্দ আছে বলেই ভোটে লড়ছি। ভোটে হারজিত থাকবেই, চিন্তা কিসের। ভক্তরা আছে বলেই আজ আমি হিরো আলম।

তিনি আরও বলেন, অনেকেই জানতে চেয়েছিলেন, আমার নির্বাচনি প্রচারণায় চমক থাকবে কি না? তারই একটা চমক দিলাম। আমরা বেহুলা-লখিন্দরের বাসর ঘরে এসে ভোটের প্রচারণা চালালাম।

উল্লেখ্য, প্রচারণার অংশ হিসেবে বেহুলা-লখিন্দরের ঐতিহাসিক বাসর ঘরে (মহাস্থানগড়) গিয়েছিলেন হিরো আলম। সেখানে গিয়েও ভোটারদের কাছে ভোট প্রত্যাশা করেন তিনি।

বেহুলা-লখিন্দরের বাসর ঘরের চারপাশে উন্নত করার প্রতিশ্রুতি দিয়ে হিরো আলম বলেন, এখানে অনেক দূর-দূরান্ত থেকে পর্যটকরা ঘুরতে আসেন। এ জায়গার সৌন্দর্য বর্ধনে কাজ করব। যারা ভোটার আছেন, তারা অবশ্যই আমাকে একতারা মার্কায় ভোট দেবেন। আপনাদের দোয়ায় আমি এমপি হয়ে আসলে অবশ্যই এখানকার উন্নতির চেষ্টা করব।

এর আগে, আশরাফুল আলম ওরফে হিরো আলম ২০১৮ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে সিংহ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ