Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘প্রেমকাব্য’-এ জুটি বাঁধছেন সাইমন-মৌ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ২:২০ পিএম

প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মৌ খান। সিনেমার নাম ‘প্রেমকাব্য’। সিনেমাটি নির্মাণ করবেন রাজু আহমেদ। সম্প্রতি নতুন সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়ে ফটোশুটে অংশ নিয়েছেন তারা।

সাইমন বলেন, ‘সুন্দর একটি গল্প। আশা করছি খুব ভালো একটি কাজ হবে। মৌ বলেন, চরিত্রটি খুবই সুন্দর। এখানে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। চরিত্রে চমক আছে। একটি বাংলাদেশের আরেকটি লন্ডনের অংশ।’ তিনি আরো বলেন, ‘এর আগে কখনো দ্বৈত চরিত্রে অভিনয় করিনি। গল্প ও চরিত্রে অনেক ভিন্নতা আছে। সিনেমাটি নিয়ে আমি আশাবাদী।’

মৌ বলেন, ‘চরিত্রটি খুবই সুন্দর। এখানে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। চরিত্রে চমক আছে। একটি বাংলাদেশের আরেকটি লন্ডনের পাট। এর আগে কখনও দ্বৈত চরিত্রে অভিনয় করিনি। এবারই প্রথম দ্বৈত চরিত্রে অভিনয় করছি। চ্যালেঞ্জিং দুটি চরিত্রে আমাকে দেখা যাবে। গল্প ও চরিত্রে অনেক ভিন্নতা আছে। সিনেমাটি নিয়ে আমি আশাবাদী।’

নির্মাতা রাজু আহমেদ জানান, আসছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে নেত্রকোনায় সিনেমাটির প্রথম ধাপের দৃশ্য ধারণ শুরু হবে। এরপর বিরতি নিয়ে এপ্রিলে দ্বিতীয় ধাপের কিছু দৃশ্য ও তিনটি গানের শুটিং লন্ডনসহ ইউরোপের চারটি দেশে হবে। দেশে ফিরে বাকি অংশের কাজ শেষ হবে।

আরো জানা গেছে, একটানা শুটিং শেষ করে চলতি বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। এটি প্রযোজনা করছে ব্লু জিনজার মাল্টিমিডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ