Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ন্সের এক কনসার্টের পারিশ্রমিক ২৫৩ কোটি টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৩:০২ পিএম

মার্কিন সঙ্গীত শিল্পী বিয়ন্সে নোলসের নাম শোনেননি এমন সঙ্গীতপ্রেমীর সংখ্যা হাতে গোনা। এ সময়ের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী দীর্ঘদিন বিরতির পর আবারও হাজির হয়েছেন গানের জগতে। সম্প্রতি একটি কনসার্টে গান গাইতে দুবাইতে এসেছিলেন তিনি। তবে এবার কনসার্টে গান নয়, ভিন্ন একটি কারণে খবরের শিরোনাম হয়েছেন তিনি। দুবাইয়ের সেই কনসার্টের জন্য যত টাকা পারিশ্রমিক নিয়েছেন বিয়ন্সে। তা দেখে রীতিমতো চমকে গেছেন সবাই।

জানা গেছে, গত শনিবার (২১ জানুয়ারি) দুবাইয়ের বিলাসবহুল হোটেল ‘আটলান্টিস দ্য রয়্যাল’য়ে পারফর্ম করেন বিয়ন্সে। দুবাইয়ের ওই কনসার্টে গাওয়ার জন্য ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন বিয়ন্সে। যা বাংলাদেশি টাকায় ২৫৩ কোটি টাকার বেশি!

এদিন হলুদ রঙের গাউনে মঞ্চে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। কনসার্টে তার আলোচিত গান ‘ব্রাউন স্কিন গার্ল’ গানে পারফর্ম করেন এই গায়িকা। এ সময় বিয়ন্সের এগারো বছর বয়সী কন্যা আইভি কার্টারও তার সঙ্গে পারফর্ম করেন। তবে আলোচিত কনসার্টটিতে সাধারণ ভক্তদের অংশগ্রহণের কোন সুযোগ ছিল না, শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরাই সেখানে উপস্থিত ছিলেন।

‘ফোর্বস’ ম্যাগাজিনের তথ্য মতে, আয় ও সম্পদের নিরিখে মার্কিন মুলুকে মহিলাদের মধ্যে ৫২তম স্থানে রয়েছেন বিয়ন্সে নোলস। বিভিন্ন দেশে সঙ্গীত পরিবেশন করে মোটা পারিশধ্রমিক হাঁকিয়ে রীতিমতো অর্থের পাহাড়ে বসেছেন। বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডারের পাশাপাশি ইউটিউব সহ অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম থেকে বছরে অন্তত পক্ষে তিন হাজার কোটি টাকার বেশি আয় করেন। কিন্তু দুবাইয়ের কনসার্টে অতীতের সব রেকর্ড ভেঙ্গে ২ কোটি ৪০ লক্ষ ডলার পারিশ্রমিক ঝুলিতে ভরেছেন তিনি।

সর্বশেষ গত বছর মুক্তি পায় বিয়ন্সের অ্যালবাম ‘রেনেসাঁ’। মুক্তির পরেই ব্যাপক জনপ্রিয়তা পায় অ্যালবামটি। রীতিমতো সমালোচকদের প্রশংসা জোয়ারে ভেসেছেন এই গাইয়িকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ