Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিমের সিনেমা না দেখলে ঘুম আসে না ভক্তের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১০:৩৯ এএম

বাংলা সিনেমার পালে হাওয়া দিয়েছে ‘পরাণ’ সিনেমাটি। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেছেন বিদ্যা সিনহা মিম। সেই রেশ থাকতেই এই তারকা হাজির হন ‘দামাল’ সিনেমায়। এখানেও প্রশংসিত হন তিনি। সেইসঙ্গে দখল করে নেন ঢালিউডের রানির আসনটি। ভক্তরা যে ঢালিউডের এ শীর্ষ নায়িকাকে ভীষণ পছন্দ করেন তার প্রমাণ মেলে সামাজিক মাধ্যমে। নিয়মিত ফেসবুকে নানা রকম পোশাক পরে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেসব ছবি নিয়ে ভক্তদের নানা রকম মন্তব্য থাকে। মিমের সব পোস্টে ভক্তরা তার প্রতি নিরন্তর ভালোবাসা প্রকাশ করে থাকেন।

সম্প্রতি মিম পূরণ করেছেন তার ক্যারিয়ারের দেড় দশক। এ উপলক্ষে অনেকেই তাকে অভিনন্দন জানাচ্ছেন। এ নায়িকাকে শুভেচ্ছা জানাতে একটি ফেসবুক পেজ তার অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের অংশবিশেষ একত্রিত একটি ভিডিও প্রকাশ করেছে। ভিডিওটি শেয়ার দিয়েছেন মিম।

মিমের সেই পোস্টে মন্তব্যের ঘরে চোখ রেখেই খোঁজ মিলল তার এক পাগল ভক্তের। মিমের সিনেমা না দেখলে ঘুম আসে না বলে জানিয়েছেন তিনি। মিমের পোস্টে মন্তব্যের ঘরে সেই ভক্ত লিখেছেন, ‘মিমের সিনেমা না দেখলে আমার ঘুম আসে না। তাই দেখি।’

বর্তমানে মিম ব্যস্ত আছেন কলকাতার একটি সিনেমার কাজে নিয়ে। ‘মানুষ’ নামের এ সিনেমাতে তার বিপরীতে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। চলচ্চিত্রটি পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমদ্দার। জিতের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হচ্ছে সিনেমাটি।

প্রসঙ্গত, হুমায়ূন আহমেদ’র পরিচালনায় ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অসাধারণ অভিনয় করে মীম সবার নজরে আসেন। এরপর ২০০৯ সালে মীম অভিনয় করেন জাকির হোসেন রাজু পরিচালিত আমার প্রাণের প্রিয়া সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এর পাশাপাশি মীম ছোটপর্দায় বেশ কিছু নাটকেও নিয়মিত অভিনয় করেন। বর্তমানে মিম ইউনিসেফের জাতীয় শুভেচ্ছাদূত হিসেবেও দায়িত্ব পালন করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ