Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাগলা মহিষের আক্রমণে আ.লীগ নেতাসহ নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১০:০৬ এএম

টাঙ্গাইলের দেলদুয়ারে পাগলা মহিষের তাণ্ডব ও আক্রমণে আওয়ামী লীগের নেতাসহ আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ জনে।

নিহতরা হলেন উপজেলার লাউহাটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খান এবং একই এলাকার কিতাব আলী ও হাজেরা বেগম।

সোমবার (২৩ জানুয়ারি) রাত পৌনে নয়টার দিকে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত হাসমত আলী খান চিকিৎসাধীন অবস্থায় ও রাত সাড়ে নয়টার দিকে ঢাকায় নেওয়ার পথে কিতাব আলীর মৃত্যু হয়।

এর আগে রোববার (২২ জানুয়ারি) সকালে উপজেলার লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামে সংঘটিত এ ঘটনায় একই দিন মির্জাপুর কুমুদিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগমের মৃত্যু হয়। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ জনে।

এ ব্যাপারে দেলদুয়ার অফিসার ইনচার্জ (ওসি) নাসির আলী মৃধা বলেন, গত ২২ জানুয়ারি সকালে উপজেলার তারুটিয়া গ্রামে একটি পাগলা মহিষ সাধারণ মানুষের ওপর আক্রমণ করে। এতে অন্তত ২৫ জন আহত হয়। পরে আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, এদের মধ্যে একই দিন বিকেল ৩টার দিকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে হাজেরা বেগমের মুত্যু হয়। পরদিন অর্থাৎ সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাসমত আলী ও কিতাব আলী। বাকিরা চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ