Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সম্পত্তির অধিকার নিয়ে দ্বন্দ্ব নওয়াজুদ্দিনের সংসারে, স্ত্রীর নামে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৯:২৮ এএম

ফের ঝগড়া-বিবাদ শুরু হয়েছে বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর সংসারে। এবার অভিনেতার বউয়ের নামে থানায় এফআইআর দায়ের করলেন নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। সম্পত্তির অধিকার নিয়ে দ্বন্দ্ব চলছে অভিনেতার স্ত্রীর সঙ্গে মায়ের। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য নওয়াজ-পত্নী আলিয়াকে সমন পাঠিয়েছে মুম্বাইয়ের ভারসোভা পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল নওয়াজুদ্দিনের স্ত্রী আলিয়া ও অভিনেতার মায়ের সঙ্গে। তারই জেরে আলিয়ার নামে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (আঘাত করার উদ্দেশে অন্য়ের সম্পত্তিতে প্রবেশ), ৩২৩ (সামান্য চোট দেওয়া), ৫০৪ (গালিগালাজ করা) ও ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা করেন নওয়াজুদ্দিনের মা। এরইমধ্যে আলিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আলিয়াকে তলব করেছে ভারসোভা থানার পুলিশ।

এদিকে ইনস্টাগ্রামে আলিয়া তার মামলার সংবাদ দিয়ে লিখেছেন, ‘আশ্চর্যজনক ঘটনা… আমার স্বামীর বিরুদ্ধে আমার দায়ের করা ফৌজদারী মামলা, যেখানে সব অভিযোগ সত্য ছিল তাকে পুলিশ পাত্তা দিল না। কিন্তু আমি নিজের স্বামীর বাড়িতে প্রবেশ করলাম, আর আমার নামে পুলিশে অভিযোগ দায়ের হয়ে গেল কয়েক ঘন্টার মধ্যে, আমি কি কোনোদিন সুবিচার পাব?’

নওয়াজউদ্দিন ও আলিয়ার দাম্পত্যের মেয়াদ ১২ বছর। ২০১০ সালে দ্বিতীয় বিয়ে করেন নওয়াজ। আলিয়া-নওয়াজের দুই সন্তান রয়েছে। তবে এক যুগের এই দাম্পত্যজীবনে ঝগড়াঝাটির আধিক্যই বেশি। বেশ কয়েক বছর আলাদা থেকেছেন তারা। ২০১৭ সালে তাদের সম্পর্কে চিড় ধরে বলে জানা যায়। তারপর থেকেই আলাদা থাকেন দুজনে। এরপর ২০২০ সালের মে মাসে নওয়াজের নামে ডিভোর্স মামলা ঠুকে দেন আলিয়া।

তবে পরের বছরই সুর পাল্টে সেই মামলা প্রত্যাহার করেন। জানান ফের একবার সংসার করতে আগ্রহী তিনি। করোনাকালে দুই ছেলেমেয়ের দেখভাল করেছেন নওয়াজ। এমনকি মানসিক চাপে থাকা আলিয়ার পাশেও দাঁড়ান অভিনেতা। সে কারণেই মত বদল, জানান আলিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ