Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে উপজেলা আনসার ভিডিপির সমাবেশ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১২:০১ এএম

‘শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা’ এ মূলমত্রকে সামনে রেখে রামগড় উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে উপজেলা সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আনসার ও ভিডিপি মহিলা সদস্যা চাইয়া চৌধুরীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপত্বিতে প্রধান অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন, খাগড়াছড়ি জেলার আনসার ও ভিডিপি’র ১৫ আনসার ব্যাটালিয়ন ও জেলা কমান্ড্যান্ট (অ.দা.) এর উপ-পরিচালক জে.এম.ইমরান। প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশ স্বাধীন করার পেছনে বিশেষ ভূমিকা রেখেছে। বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী সাধারণ আনসার, আনসার ব্যাটালিয়ন, ভিডিপি বাহিনী তিনটি নিয়ে গঠিত। তিনি আরও বলেন, আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়ে থাকে। এসময় উপজেলা আনসার ও ভিডিপি (ভা.) কর্মকর্তা আবুুল কালামের স্বাগত বক্তব্যের মধ্যেদিয়ে বিশেষ অতিথি থেকে বক্তব্যে রাখেন রামগড় থানার ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর।
সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দদের প্রথমে ফুলদিয়ে বরন শেষে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে অতিথিবৃন্দ আনসার ও ভিডিপি’র সদস্য-সদস্যাদের মাঝে যোগ্য নেতৃত্ব ও সাংগঠনিক কাজে সফলতার স্বীকৃতি স্বরূপ পুরস্কার তুলেদেন। এসময় উপজেলার ২শ’ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা সমাবেশে অংশগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ