Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী জানুয়ারির প্রথম সপ্তাহেই জাতীয় নির্বাচন

ফটিকছড়িতে নজিবুল বশর এমপি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১২:০১ এএম

তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোন ভুল নেই। এ খবর জানতে পেরে বিএনপি নির্বাচনে আসার জন্য উদগ্রীব হয়ে আছে। তারা না আসলেও নির্বাচন হবে।
তিনি বলেন, চৌদ্দ দলের কোনো পরিধি বাড়বে না। বড় জোর মহাজোট হতে পারে। তবে যারা বঙ্গবন্ধুকে মানে না এমন কোন ইসলামী দলকে নির্বাচনে আনার চেষ্টা কখনোই সুখকর হবে না।
তিনি আরো বলেন, হালদা নদী আর পাহাড় কেটে যারা মাটি-বালি পাচার করছে, ফটিকছড়ির পরিবেশ বিপন্ন করে তুলছে, তাদের দলীয় পরিচয় না দেখে সরাসরি একশনে যেতে হবে। তিনি গত রবিবার বিকেলে ফটিকছড়ি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি ও মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে এ কথা বলেন।
ইউএনও মো. সাব্বির রাহমান সানি এবং উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়বের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাদ্বয়ে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, মেয়র মো. ইসমাইল হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরেফিন আজিম, ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী, উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা, ইউপি চেয়ারম্যান এসএম সোলায়মান, মো. শাহনেওয়াজ, ইকবাল হোসেন চৌধুরী, সরোয়ার উদ্দিন চৌধুরী, মো. জানে আলম, মুহাম্মদ অহিদুল আলম, মো. জিয়া উদ্দিন, সোয়েব আল ছালেহীন, মো. সোহরাব হোসেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী প্রমুখ। এ সময় অন্যান্যে ইউপি চেয়ারম্যান এবং উপজেলা পরিষদের বিভাগীয় কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ