Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১২:০১ এএম

ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্ত্বরে গতকাল মানসিক ভারসাম্যহীন এক পাগলী নারী ছেলে সন্তান প্রসব করে। খবর পেয়ে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মনজুর আহ্সান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএইচএম ইশতিয়াক মামুন, থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান মো. মাসুদ খান মেডিকেল টিম নিয়ে ওই স্থানে যান।
ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের মিডওয়াইফ স্মৃতি রানী দাস, আয়া শাহনাজ আক্তার সন্তানটি প্রসব করান। সন্তান প্রসবের পর নবজাত ও মাকে হাসপাতালে নিয়ে আসেন। পরে হবিগঞ্জ সিভিল সার্জন ডা. মোহাম্মদ নুরুল হক এবং সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার কলিম উল্লাহ শিকদার, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. বদিউজ্জামান, সহকারী পরিচালক ডা. রওশন আক্তার জাহান আলো, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আসিফ ইকবাল, জাতীয় পুষ্টি সেবার ডিপিএম ডা. নন্দলাল ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার তত্ত্বাবধানে চলছে পরিচর্যা। মানসিক ভারসাম্যহীন এ নারীর সন্তানের বাবার কোনো খোঁজ মেলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ