Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়পর্দায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন নিশো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৩:৪৬ পিএম

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তবে টেলিভিশন নাটকের কাজ বর্তমানে অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি। গত ছয় মাস ধরে করেননি কোনো নাটকের শুটিং। বর্তমানে নিশোর মনোযোগ ওটিটির দিকে। সেইসঙ্গে বড়পর্দাতেও নাম লেখাতে যাচ্ছেন নিশো। বড়পর্দায় অভিনয়ের জন্যই গেল ছয় মাসে ১২-১৩ কেজি ওজন কমিয়েছেন এই অভিনেতা। ঝরিয়ে ফেলেছেন শরীরের অতিরিক্ত সব মেদ।

কিছুদিন আগেই নিশোকে প্রথম সিনেমার ঘোষণা দেন তরুণ নির্মাতা রায়হান রাফী। সিনেমাতির নাম ‘সুড়ঙ্গ’। এতে নিশোর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা তমা মির্জা। সিনেমাটি প্রযোজনা করছে ওটিটি প্ল্যাটফর্ম চরকি। আগামী মার্চে শুরু হবে সিনেমাটির শুটিং। এর জন্য এরইমধ্যে প্রস্তুতিও শুরু করেছেন নিশো। তবে হঠাৎই স্লিম নিশোকে দেখে চমকে গেছে ভক্তরা।

এ বিষয়ে জানতে চাইলে মজার ছলেই উত্তর দিলেন অভিনেতা। বললেন, ‘শুধু সিনেমার জন্য নয়, ওজন কমিয়েছি নিজের জন্য, পরিবারের জন্য এবং সিনেমার জন্যও।’

এসময় নিশো আরো জানান, নাটকে তুমুল ব্যস্ত থাকার পর হুট করে শুটিং কমিয়ে দেওয়ায় শারীরিক ও মানসিকভাবেও অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে নাটককে একেবারেই টাটা, বাই বাই বলছেন না। সেটাও করবেন।

জানা গেছে, সিনেমার পাশাপাশি চলতি বছর ওটিটির কাজে বেশ ব্যস্ত থাকবেন নিশো। ‘আ কমন ম্যান’ এবং আলোচিত সিরিজ কাইজার-এর দ্বিতীয় পর্ব ‘কাইজার লেভেল টু’ করবেন তিনি। যুক্ত হবেন আরও কিছু কাজের সঙ্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ