Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথমবার একসঙ্গে মোশাররফ করিম-রাশেদ সীমান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৩:১৩ পিএম

একঝাক তারকা নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে স্বর্ণমানব টেলিফিল্মের ৫ম সিরিজ ‘স্বর্ণমানব-৫: মাই সেকেন্ড হোম’। ড. মইনুল খানের রচনা ও সার্বিক নির্দেশনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। একজন চোরাচালানি কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তুলল, সেই গল্পই বলা হয়েছে সিরিজে। এবারেই প্রথম মোশাররফ করিম ও রাশেদ সীমান্তকে দেখা যাবে এই টেলিফিল্মে পরিপূরক চরিত্রে।

মোশাররফ করিম বলেন, ‘স্বর্ণমানব ৫ এর কাজটিতে আমি অভিভূত; অত্যন্ত আন্তরিকতার সঙ্গে চরিত্রটি করেছি। আশা করি, দর্শকের কাছে এটি ভালো লাগবে।’

রাশেদ সীমান্ত বলেন, ‘মোশাররফ করিম হচ্ছেন অভিনয় জগতের হিমালয়। তার সঙ্গে একই স্বর্ণমানব ৫ এ কাজ করতে পেরে আনন্দিত। গল্পটির চরিত্রের বুনন অসাধারণ লাগবে দর্শকদের কাছে। বলতে পারি, এটি একটি ব্যতিক্রমী ধরনের কাজ হয়েছে। এ ধরনের কাজ আরও হওয়া উচিত।’

সিরিজটির গল্পে দেখা যাবে, সেকেন্ড হোম তৈরির নামে যে অর্থপাচার হয় তা একটা ফাঁদ। এই ফাঁদে পা দিয়ে বিপদ ঘাড়ে চেপে বসে। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। কোন এক মনস্তত্ত্বে মোশাররফ করিম অপরাধ জগতে জড়িত হলেও ব্যক্তি মানুষ হিসেবে তার চরিত্রটিতে থাকবে গভীর প্রেম।

দীর্ঘ সময় নিয়ে শুটিং করা হয়েছে টেলিফিল্মটি। রাজধানীর বিমানবন্দর, রেলস্টেশন, দুটো পাঁচতারকা হোটেল ও দেশের বিভিন্ন এলাকায় টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়। সীমান্ত এলাকায় সংঘটিত চোরাচালানের চিত্রও উঠে এসেছে গল্পে। সিরিজটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন রুনা খান, তারিন জাহান, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, অলিউক হক রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদ প্রমুখ।

জানা গেছে, আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে টেলিফিল্মটি প্রচার করা হবে পাঁচটি টেলিভিশন চ্যানেলে। ৫টি টিভি চ্যানেল হলো—চ্যানেল আই (বিকেল ৫:৩০), বৈশাখী টিভি (রাত ১০ টা), আরটিভি (দুপুর ২:১৫), এনটিভি (রাত ৯:৩০), দীপ্ত (রাত ১১:৩০) ও বাংলাভিশন (বিকেল ৪:৩০)।

 



 

Show all comments
  • Masud Khan ২৩ জানুয়ারি, ২০২৩, ৩:৪৮ পিএম says : 0
    Change your surname, Rashed. Very funny name Simanto. Take a serious surname. Why not Rashed Rasheed?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ