Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিলছে না ‘পাঠান’র টিকিট, শাহরুখে কাছে ভক্তের আবদার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৯:১০ এএম

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত আলোচিত সিনেমা ‘পাঠান’। দীর্ঘ চার বছর পর সিনেমাটি দিয়েই পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। বড় পর্দায় প্রত্যাবর্তন ঘিরে ভারতজুড়ে উদ্দীপনা তুঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে সিনেমাটির টিকিটের অগ্রিম বুকিং। টিকিটের দাম যাই-ই হোক, বাদশা ভক্তদের মধ্যে তুঙ্গে টিকিটের চাহিদা। তাই টিকিট না পেয়ে শাহরুখের কাছেই টিকিট চেয়ে আবদার করে বসলেন এক ভক্ত।

‘পাঠান’ মুক্তির আগেই ভক্তদের সঙ্গে কথা বললেন শাহরুখ খান। সম্প্রতি ভক্তদের প্রশ্ন করার সুযোগ দিল অনলাইনে ‘আস্ক এসআরকে’ নামক আয়োজন। আগেও দেখা গিয়েছে, সব রকম প্রশ্নের জন্য প্রস্তুত থাকেন শাহরুখ। নিজের বিচক্ষণতা কাজে লাগিয়ে প্রতিটি তিরের মোকাবিলা করেন। ‘আস্ক এসআরকে’ নামক আয়োজনে ‘আস্ক মি এনিথিং’ পর্বে এক ব্যক্তি শাহরুখকে বলেন, টিকিট বুকিং অ্যাপ কাজ করছে না। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে চাই। আমায় দুটো টিকিট দিন না! এতে রসিকতা করে শাহরুখের উত্তর, বুকিং অ্যাপ ক্র্যাশ করুক বা না করুক, টিকিট যে নিজেকেই কিনতে হবে!

এর আগেও পাঠান নিয়ে মজাদার কিছু প্রশ্নোত্তর পর্ব দেখা গিয়েছে। বিতর্কের মধ্যেও টুইটারে সবার সঙ্গে কথা বলতে এসেছেন শাহরুখ। তখন তাকে কেউ জিজ্ঞাসা করেছিলেন, পাঠান করতে কত পারিশ্রমিক নিয়েছেন? শাহরুখ তৎক্ষণাৎ জবাব দেন, কেন? আপনার পরের ছবিতে আমায় নেওয়ার কথা ভাবছেন?

এরই মধ্যে ‘পাঠান’র এক লাখের বেশি টিকেট বিক্রি হয়ে গেছে। সিনেমা ব্যবসায়ীদের ধারণা, এই সিনেমা মুক্তির দিন ৩০ কোটি টাকার বেশি ব্যবসা করবে। আর এক সপ্তাহে বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকা ব্যবসা করতে পারে এই সিনেমা। সিনেমাটিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে।

জানা গেছে, যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। আর জন আব্রাহাম পারিশ্রমিক নিয়েছেন ২০ কোটি রুপি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি ২৫ জানুয়ারি হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

তবে শাহরুখের ঝুলিতে এখন শুধু ‘পাঠান’ নয়, দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন একগুচ্ছ কাজ নিয়ে। ‘ডাঙ্কি’ থেকে শুরু করে ‘জওয়ান’, মুক্তি পাবে এ বছরই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ