Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ ইজিবাইক চালকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

নিখোঁজের এক সপ্তাহ পরে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলার সাপমারা ইউনিয়নে স্থানীয় ভূমিদস্যুদের দ্বারা অবৈধভাবে দখলকৃত রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের একটি পুকুর থেকে এ লাশটি উদ্ধার করা হয়। ইজিবাইক চালকের নাম মো. কনক মিয়া (১৯)। তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের ফুলমিয়ার পুত্র। মৃতের স্বজন ও স্থানীয়রা জানান, কনক মিয়া গত ১৫ জানুয়ারি সন্ধ্যায় ইজিবাইক নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হওয়ার পর আর বাড়িতে ফেরেন নি। এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে গোবিন্দগঞ্জ থানায় জিডি করা হয়। গত শনিবার রংপুর চিনিকলের মালিকানাধীন সাহেবগঞ্জ বাণিজ্যিক খামারের কাটা এলাকার সিংড়ারদীঘি নামক পুকুরের পানিতে তার হাত-পা বাধা লাশ দেখতে পান এলাকাবাসী।
পরে খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ লাশটি উদ্ধার করে। মৃতের স্বজনরা তার পরিচয় নিশ্চিত করে।
উদ্ধারকাজে অংশ নেয়া গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা ও গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ