Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টায় যুবক আটক

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

চাটখিলে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় চেয়ারম্যানের সালিশে সন্তুষ্ট না হয়ে ছাত্রীর বাবা গত শনিবার দুপুরে সোহেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে বিকেলে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের নগরপাড়া গ্রাম থেকে আটক করে। আটককৃত মো. সোহেল (৩৫) ঐ গ্রামের রুস্তম পাটোয়ারীর ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারি রাত ৯টায় স্কুলছাত্রীকে স্থানীয় জনতা বাজার থেকে একই বাড়ির চাচা সম্পর্কিত মো. সোহেলের সঙ্গে তার ভাই বাড়ি পাঠালে তিনি শিশুটিকে নির্জনস্থানে নিয়ে ধর্ষণচেষ্টা করেন। এ ঘটনায় স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী হাসান বাহালুলের নেতৃত্বে গত শুক্রবার সকালে ঐ ছাত্রীর বাড়িতে এক সালিশ বৈঠক বসে। ঐ সালিশ বৈঠকে চেয়ারম্যানের রায়ে অভিযুক্ত সোহেল কে ১০ বার কান ধরে উঠবস করে ছেড়ে দেয়া হয়। এবং দুই পক্ষ থেকে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া হয়। এই ঘটনায় নির্যাতিতার কৃষক বাবা সালিশে তার কাছ থেকে বাধ্য করে স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া হয়েছিল এবং তিনি অসহায় মানুষ আইনের সহায়তা নেয়ার মতো কেউ পাশে ছিল না বলে জানানোর পর গণমাধ্যমকর্মীদের সহযোগিতায় তিনি থানা পুলিশের কাছে গত শনিবার অভিযোগ দায়ের করেন।
অভিযোগের পর পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
চাটখিল থানার ওসি (তদন্ত) আবু জাফর জানান, আটককৃত মো. সোহেলকে ধর্ষণচেষ্টার মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ