Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের দেলদুয়ারে মহিষের আক্রমণে এক গৃহবধূর মৃত্যু, আহত ১৫

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৭:০১ পিএম

টাঙ্গাইলের দেলদুয়ারে মহিষের আক্রমণে হাজেরা বেগম (৫০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মহিষের মালিকসহ অন্তত ১৫ জন। আহতরা ঢাকাসহ জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার দুপুরে (২২ জানুয়ারি) উপজেলার লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাজেরা বেগম একই ইউনিয়নের তারুটিয়া গ্রামের আজগর আলীর স্ত্রী।
লাউহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন মোহাম্মদ খান বলেন, মহিষের আঘাতে এক নারী নিহত হয়েছেন। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় লাউহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খানকে ঢাকায় হাসপাতালে পাঠানো হয়েছে।
দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, 'সকালের দিকে এলাসিন ইউনিয়নের বারপাখিয়া গ্রামের শরিফ মিয়ার একটি পাগলা মহিষ তারুটিয়া গ্রামের লোকদের ওপর আক্রমণ করে। এতে নারীসহ ১৫ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। বিকেল তিনটার দিকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগমের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন মহিষটিকে মেরে ফেলে।
টাঙ্গাইল জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রানা মিয়া জানান, ঢাকা থেকে অজ্ঞানকারী দল এসেছিল। তার আগেই স্থানীয় লোকজন মহিষটিকে মেরে ফেলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ