Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজ-পরীমনির প্রথম বিবাহবার্ষিকী, যা বললেন তারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৬:১৬ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি রাজ-পরীমনি। গত বছরের ১০ জানুয়ারি তারা জানান ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তারা। একই দিনে রাজ-পরীমনি ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। আর তাই বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিলেন রাজ-পরীমনি।

বিবাহবার্ষিকী হিসেবে রোববার (২২ জানুয়ারি) দিনটাকে রাজ-পরীমনি যে একটু বিশেষভাবেই দেখছেন সে বিষয়েও কোনো সন্দেহ নেই। আর সেটিরই ইঙ্গিত মিলেছে তাদের ফেসবুক পোস্টে।

বিবাহবার্ষিকীর প্রথম প্রহরেই স্বামীকে শুভেচ্ছা জানান পরীমণি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের একটি ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিলো ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি। তোমাকে ভালোবাসি রাজ।’

অন্যদিকে, রোববার (২২ জানুয়ারি) দুপুরে ফেসবুকে পোস্ট করেন শরীফুল রাজ। পরীমনির বেবি বাম্পসহ কক্সবাজার ভ্রমণের একটি স্থিরচিত্র পোস্ট করে তিনি লেখেন, ‘প্রিয় ভালোবাসার বউ, অসাধারণ একটি বছর পার করলাম আমরা। কিছু স্মৃতি রোমাঞ্চকর, উত্তেজনার, কিছু ভোলার মতো নয়, সারাজীবন মনে রাখার মতো। আমার স্মৃতিগুলো কেবল আমার ভেতরেই আছে, তারা কোনো জিনিস বা স্থান নয় যে, আমি তাদেরকে কোথাও নিয়ে যাবো। তোমার সঙ্গে আমার দারুণ স্মৃতি আছে এবং আমরা প্রতিদিনই বেড়ে উঠছি পরী। হ্যাপি অ্যানিভার্সারি মাই লেডি।’

এদিকে কয়েক মাস ধরেই চলচ্চিত্র তারকা পরীমনি ও শরিফুল রাজের কলহের গুঞ্জন চলছিল। তবে নতুন বছরের শুরুতে পরী নিজেই তাদের বৈবাহিক সম্পর্কে ফাটলের বিষয়টি প্রকাশ্যে আনেন। এমনকি কলহের জেরে তারা দুজনই বসুন্ধরার বাসা থেকে বেরিয়ে যান। তবে সম্পর্ক নিয়ে সপ্তাহ দুয়েক ধরে টানাপোড়েন চললেও পরে তা আবার জোড়া লেগেছে। এখন এক বাসায়, একসঙ্গে বসবাস করছেন তারা।

উল্লেখ্য,‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। ২০২১ সালের ১০ অক্টোবর গোপনে বিয়ে হয়েছিল তাদেরশরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। পরবর্তীতে গত বছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। পরে ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ