Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে জমিয়াতুল মোদার্রেছীনের বৃত্তি প্রদান

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভূঞাপুর উপজেলা শাখার উদ্যোগে মেধা যাচাই বৃত্তি পরীক্ষার পুরস্কার ও অবসরপ্রাপ্ত এবং পদত্যাগকৃত শিক্ষক/কর্মচারীদের কল্যাণট্রাস্টের অর্থ প্রদান করা হয়।
উপজেলা অডিটরিয়ামে ভূঞাপুর উপজেলা শাখার সভাপতি মো. আফছার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা. নার্গিস বেগম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, ভূঞাপুর ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আব্দুছ ছোবহান, জমিয়াতের ভূঞাপুর শাখার সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক মিঞা। গতকাল এ সময় আরো উপস্থিত ছিলেন ফলদা রামসুন্দর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবাল শাহীন, জঙ্গীপুর রুলীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান, বলরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান। অনুষ্ঠানে ৪র্থ, ৫ম, ৭ম, ৮ম শ্রেণীর ৩৮ জন বৃত্তিপ্রাপ্তদের মাঝে সনদ ও অর্থ প্রদান করা হয়। এছাড়াও অবসরপ্রাপ্ত এবং পদত্যাগকৃত ১০ জন শিক্ষক/কর্মচারীদের মাঝে স্থানীয় কল্যাণ ট্রাস্টের সাড়ে ৩ লাখ টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভূঞাপুর শাখার সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম তালুকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওমর আলী সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ