Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় শেখ কামাল যুব গেমসের আন্ত:জেলা পর্যায়ের সাঁতার অনুষ্ঠিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৭:১২ পিএম

খুলনায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত শেখ কামাল যুব গেমসের ২য় পর্বের আন্ত:জেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুর ১২টায় সুলতানা কামাল বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সুইমিং গ্রাউন্ডে বিভাগের ৫টি জেলার প্রতিযোগিদের নিয়ে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর আগে প্রধান অতিথি হিসেবে ২য় পর্বের এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অলিম্পিক এসোসিয়েশনের সদস্য এবং খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোর্তুজা রশিদী দারা। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার উপ-পরিচালক আবুল হোসেন হাওলাদার, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হোসনেয়ারা খান, সহ-সভাপতি পারভিন রহমান, বাংরাদেশ সুইমিং ফেডারেশনের যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম, সামছুর রহমান মল্লিক, আ: মান্নান, জিএম রেজাউল ইসলাম। সভাপতিত্ব করেন মোস্তাফিজুর রহমান বাবলু।
খুলনা বিভাগের বাগেরহাট, যশোর, ঝিনাইদহ, মাগুরা ও কুষ্টিয়া জেলার প্রতিযোগিদের নিয়ে মোট ১৬টি ইভেন্টে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ১০০ মিটার ফ্রি স্টাইলে (বালক) ১ম স্থান অধিকার করে কুষ্টিয়ার মো: আরিফ আলি। তিনি সময় নেন ১ মিনিট ৬ সেকেন্ড। এছাড়া কুষ্টিয়ার রমজান আহমেদ ২য় ও ঝিনাইদহের রিফাত হাসান ৩য় স্থান দখল করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ