Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজ্ঞাপনে ‘শাহরুখ-কাজল’ রুপে আশরাফুল-সারিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:৩৪ পিএম

বলিউডের কালজয়ী সিনেমা ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’র শাহরুখ খান আর কাজলের জনপ্রিয় ট্রেনের সেই দৃশ্যটি বাংলাদেশে পুনর্নির্মাণ করা হয়েছে। ঠিক সেই দৃশ্যটিকে একটু উল্টো করে এই সময়ে এসে দারুণভাবে একটি বিজ্ঞাপনে ধারণ করা হয়েছে। যেখানে মডেল হয়েছেন জনপ্রিয় ক্রিকেটার আশরাফুল ও অভিনেত্রী সারিকা। তবে পার্থক্য হলো, এই বিজ্ঞাপনে রাজ-সিমরানের স্থানপরিবর্তন হয়েছে! অর্থাৎ সারিকা ট্রেনের দরজা থেকে হাত বাড়িয়েছেন, তার দিকে ছুটে গেছেন আশরাফুল।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে আশরাফুল বলেন, ‘বিজ্ঞাপনটির কনসেপ্ট আমার বেশ ভালো লেগেছে। আমি অভিনয় করতে গিয়ে নিজে বেশ রোমাঞ্চিত হয়েছি। কাজটি প্রচারে যাওয়ার পর বেশ ভালো রেসপন্স পাচ্ছি। এমন একটি ভিন্নরূপে নিজেকে দেখে সত্যিই ভালো লাগছে।’

বিজ্ঞাপনটিতে মজার একটি দৃশ্যে হাজির হন ফুড ব্লগার রাফসান দ্যা ছোট ভাই। তিনি শাহরুখরূপী আশরাফুলকে বাধা সৃষ্টি করণে নায়িকার কাছে পৌঁছাতে। সিমরানরূপী সারিকার হাত ধরার আগেই রাজের হাতে একটি পানির বোতল ধরিয়ে দেন ফুড ভ্লগার রাফসান। সেই বোতল পেয়ে তৃষ্ণা মেটাতেই মগ্ন হয়ে যান আশরাফুল।

দেশীয় খাবার পানির বিজ্ঞাপনটি এরইমধ্যে ইউটিউব ও ফেসবুকে দর্শকরা দেখে বেশ মজা পাচ্ছেন। বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হচ্ছে। তৌকির রহমান ও রেহানুর রহমানের গল্প ও চিত্রনাট্যে বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন মুনতাসির আকিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ