Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুর থানা এলাকায় সিসিটিভি ক্যামেরা উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:১৮ পিএম

ময়মনসিংহের ফুলপুর থানা এলাকায় শনিবার দুপুরে সিসিটিভি ক্যামেরা স্থাপন শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিসিটিভি ক্যামেরা স্থাপন শুভ উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

ফুলপুর থানায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান ও পুলিশ সুপার মোঃ মাছুম আহাম্মদ ভূঞা (পিপিএম-সেবা)।
এছাড়াও উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার ফুলপুর সার্কেল দীপক চন্দ্র মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় কল্লোল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিবর্গ, পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

ময়মনসিংহ পুলিশ সুপার মোঃ মাছুম আহাম্মদ ভূঞা (পিপিএম-সেবা) এর পরিকল্পনার ফুলপুর থানা এলাকায় সিসিটিভি ক্যামেরা কার্যক্রম বাস্তবায়ন করছেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ