Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বলিউডে পা রাখতে চলেছেন রাভিনা কন্যা রাশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:০৯ পিএম

সিনেমা জগতে পা দিতে চলেছেন বলিউডের আরও এক স্টার কিড। তিনি আর কেউ নন, রাবিনা ট্যান্ডনের মেয়ে রাশা। খুব শিগগির রাশা ট্যান্ডন প্রথমবারের মতো সিনেমায় কাজ করতে যাচ্ছেন। অভিষেক কাপুর তার আগামী সিনেমার জন্য রাশাকে সাইন করিয়েছেন। তবে সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও রাশার চরিত্র কী হবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

তবে শোনা যাচ্ছে, সিনেমাটিতে রাশা কাজ করবেন সিংঘাম তারকা অজয় দেবগনের ভাইয়ের ছেলে আমান দেবগনের বিপরীতে। অজয়ও থাকছেন এ সিনেমায়। এতে অজয় ব্যতিক্রমী এক চরিত্রে অভিনয় করছেন, যে চরিত্রে এ জনপ্রিয় অভিনেতাকে আগে কখনও দেখা যায়নি। চলতি বছরের গ্রীষ্মকালে সিনেমার শুটিং শুরু হবে।

রাভিনা ট্যান্ডন ও অজয় দেবগন বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি। ‘দিলওয়ালে’, ‘এক হি রাস্তা’, ‘গায়ের’ সহ আরো কিছু সিনেমায় তাদের দেখা গেছে। আর এবার অজয় ও রাভিনা পরিবারের দুই সন্তান আমান-রাশা জুটি বেঁধে পা রাখছেন বলিউডে। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ২০২৩ সালের সেরা লঞ্চ হতে চলেছে আমান-রাশা জুটি। দুই স্টার কিডের প্রথম সিনেমা কেমন হয় এখন সেটিই দেখার পালা।

নির্মাতা অভিষেক কাপুর এর আগেও নতুনদের ব্রেক দিয়েছেন। তিনিই খুঁজে খুঁজে নতুন ট্যালেন্টকে সবার সামনে নিয়ে এসেছেন। এদের মধ্যে বলা যায় সুশান্ত সিং রাজপুত, ফারহান আখতার, রাজকুমার রাও, সারা আলি খান প্রমুখের কথা। তার ছবিতে প্রতিটি চরিত্রকে তিনি এত সুন্দর করে ফুটিয়ে তোলেন যে তা প্রশংসনীয়।

কিংবদন্তি অভিনেতা জিতেন্দ্র কাপুরের বোনের ছেলে অভিষেক কাপুর। ১৯৯৬ সালে ‘আশিক মাস্তানে’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে বলিউডে যাত্রা শুরু করেন অভিষেক। পরবর্তীতে ২০০৬ সালে ‘আরিয়ান’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। তার পরিচালিত প্রথম সিনেমাটি বলিউডে মুখ থুবড়ে পড়লেও, ২০০৮ সালে দ্বিতীয় সিনেমা ‘রক অন’ দিয়ে নির্মাতা হিসেবে সকলের নজর কাড়েন অভিষেক। ‘রক অন’ সিনেমাটি ‘ফিল্ম ফেয়ার’ অ্যাওয়ার্ডের পাশাপাশি সেরা হিন্দি সিনেমা হিসেবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ অর্জন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ