Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিবচরে অধিগ্রহণকৃত জমি মালিকদের মধ্যে ক্ষতিপূরণের চেক বিতরণ

পদ্মা রেল সেতু

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শিবচর উপজেলা সংবাদদাতা : পদ্মা সেতুর সাথে পদ্মা রেল সেতু নির্মাণের জন্য মাদারীপুরের শিবচরে অধিগ্রহণকৃত জমির মালিকদের মধ্যে ক্ষতিপূরণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী ক্ষতিগ্রস্তদের মধ্যে এই চেক বিতরণ করেন।
জানা যায়, শনিবার সকালে শিবচর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা পরিষদ আয়োজনে ও মাদারীপুর ডিসি অফিসের ভূমি অধিগ্রহণ শাখার ব্যবস্থাপনায় পদ্মা রেল সেতু নির্মাণের জন্য অধিগ্রহণকৃত শিবচর উপজেলার কাঁঠালবাড়ি, মাদবরচর, দত্তপাড়া, সন্ন্যাসীরচর ইউনিয়নের ১২৫ জন জমির মালিকের মধ্যে ক্ষতিপূরণের ১৮ কোটি ২২ লাখ ২২ হাজার ৬০২ টাকার চেক বিতরণ করা হয়। জেলা প্রশাসক কামালউদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি মাদারীপুর-১ শিবচর আসনের সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী ক্ষতিগ্রস্তদের মধ্যে এই চেক বিতরণ করেন। এসময় শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান, সাবেক পৌর মেয়র আ: লতিফ মোল্লা , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা: সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ