Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিল্পী সমিতির ওপর ক্ষোভ ঝাড়লেন ওমর সানী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১২:৪৯ পিএম

কয়েকদিন আগেই হয়ে গেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন। তবে এবারের বনভোজন ছিল তারকাশূন্য। দেখা যায়নি সিনিয়র-জুনিয়র শিল্পীদের। কমিটির সদস্য ছাড়াও এ আয়োজনে যায়নি উল্লেখযোগ্য কেউই। জ্যেষ্ঠ অনেক শিল্পীদের কার্ড দিয়ে দাওয়াত দিলেও সভাপতি বা সাধারণ সম্পাদক কেউ-ই আসার জন্য ফোন না করায় তারা এ বনভোজনে অংশ নেয়নি বলে জানা গেছে। সে কারণেই হয়তো চলচ্চিত্র শিল্পী সমিতির ওপর চটেছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া এক পোস্টে সরাসরি শিল্পী সমিতির নাম উল্লেখ না করে ক্ষোভ প্রকাশ করেন তিনি। ফেসবুকে দেয়া পোস্টে ‘খরগোশ ফোন দিলে আসা যায় না’ উল্লেখ করেন এই অভিনেতা। ওমর সানী সরাসরি শিল্পী সমিতির নাম উল্লেখ না করলেও এই পোস্ট সমিতি ঘিরেই তা অনেকটাই স্পষ্ট। কারণ, শিল্পী সমিতির বনভোজনে ছিলেন না ওমর সানীও।

তাই হয়তো সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের ওপর ক্ষোভ ঝেড়েছেন। অনেক কিছু হয়ে গেছে এটা ভাবা ঠিক নয় স্মরণ করিয়ে দিলেন তিনি।

ওমর সানী ফেসবুকে লিখেন, ‘কুত্তা বিলাই বিদায় হয়েছে ঠিক আছে। কংগ্রেচুলেশন, কিন্তু অনেক কিছু হয়ে গেছে এটা ভাবা ঠিক নয়। নিজে ফোন করতে হয়, খরগোশ ফোন দিলে আসা যায় না। আর বড় জন ভেবেছে বিশাল পদক পেয়েছি মই কি হনুরে।’

তিন দশকের দীর্ঘ ক্যারিয়ারে প্রায় ১৭০টির মতো সিনেমায় অভিনয় করেছেন ওমর সানী। সেই নব্বই দশকের শুরুতে চলচ্চিত্রে তার আগমন ঘটে সম্ভাবনার দুয়ার খুলে দিয়ে। একজন রোমান্টিক হিরো হয়েই পর্দায় আসেন তিনি। এরপর তাকে দেখা গেছে নানামাত্রিক চরিত্রে। অভিনয় করেছেন ভিলেন হিসেবেও। নায়ক হিসেবে যেমন ভিলেন হিসেবেও তেমনি জনপ্রিয়তা পেয়েছেন ওমর সানী। তবে এখন আগের মতো নেই সিনেমার ব্যস্ততা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ