Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অন্য নারীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় অভিনেতা, বিয়ে ভাঙলো তারকা জুটির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১২:০৪ পিএম

গত বছর ‘দিদি নাম্বার ১’-এ এসে ওপার বাংলার ছোটপর্দার অভিনয়শিল্পী সুরভী সান্যাল ও সুমন দে ঘটা করে জানিয়েছিলেন নিজেদের সম্পর্কের কথা। অভিনয়ের টানে কলকাতায় এসে লিভ-ইন সম্পর্কে ছিলেন তারা। দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের কথাও পাকা। তারপরই ঘটলো অঘটন! ফ্ল্যাটে সুমনকে আপত্তিকর অবস্থায় অন্য নারীর সঙ্গে দেখে ফেলেন হবু স্ত্রী সুরভী! এরপর যা হওয়ার তাই। বিয়ে ভাঙে টলিপাড়ার জুটির।

এ প্রসঙ্গে সুরভী বলেন, “প্রায় এক মাস হয়ে গেল আমার সঙ্গে সুমনের কোনো যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ধরি সুমনকে। তারপর আর আমার বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এই ভাবে চিট করল। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার আমাদের। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। সেটা ভেবেই খারাপ লাগছে।”

তবে এ প্রসঙ্গে সুমন মুখ খোলেননি। তিনি বলেন, ‘আমি এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না। সরি।’

সুরভী সান্যাল ও সুমন দে দু’জনেই ছোটপর্দার সুবাদে এখন দর্শকদের পরিচিত মুখ। বিশেষ করে অভিনেতা। ‘নকশি কাঁথা’, ‘তুমি যে আমার’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এক পূজায় দেখা হয়ছিল সুরভী-সুমনের। এরপর শুরু হয় বন্ধুত্ব। ধীরে ধীরে তা প্রণয়ে গড়ায়। তারা সিদ্ধান্ত নিয়েছিলেন ২০২৩ সালের শেষে বা ২০২৪ এর শুরুতে বিয়ের করবেন। কিন্তু বছর শেষে এক দুর্ঘটনায় ভেস্তে গেল সব পরিকল্পনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ