Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় পর্বের ইজতেমায় চিত্রনায়ক ইমন খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১০:২৬ এএম

টঙ্গীর তুরাগ নদের তীরে চলছে মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় সমাবেশ বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব (সাদপন্থী)। শুক্রবার (২০ জানুয়ারি) বাদ ফজর পাকিস্তানের মাওলানা ওসমানের আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। দ্বিতীয় পর্বের ইজতেমায় অন্যান্য মুসল্লিদের মধ্যে চিত্রনায়ক মামনুন হাসান ইমনও আছেন ইজতেমা ময়দানে। এখানে তিনি তিনদিন সময় দেবেন বলে জানিয়েছেন ইজতেমার দ্বিতীয় পর্বের মিডিয়া সমন্বয়ক মোহাম্মদ সায়েম।

মোহাম্মদ সায়েম বলেন, বৃহস্পতিবার রাতে তিনি ইজতেমায় আসেন। ময়দানে এসেই তিনি উপস্থিত মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন, তাদের খোঁজ-খবর নেন। ময়দানে অনুষ্ঠিত দেশের বৃহত্তম জুমায় অংশ নেন চিত্রনায়ক ইমন। ইজতেমার দ্বিতীয় পর্বে ইমন তিনদিন সময় দিবেন বলে জানিয়েছেন।

এর আগে নায়ক ইমনও ফেসবুক পোস্টের মাধ্যমে তার ইজতেমার ময়দানে অবস্থানের কথা জানান। অভিনেতার পোস্ট করা পৃথক ছবিতে দেখা যায় অন্যান্য মুসল্লিদের সঙ্গে বসে আছেন তিনি। অন্য এক ছবিতে ছবিতে মুসল্লিদের সঙ্গে খাবার খেতেও দেখা গেছে নায়ককে। ছবিগুলো ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ বিশ্ব ইজতেমায় পবিত্র জুমার নামাজ আদায় করলাম।’

ইমনের ছবিগুলো পোস্ট করার পর নানা রিঅ্যাকশনে ভরিয়ে দিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এছাড়া অনেকে প্রশংসামূলক মন্তব্যও করছেন সেখানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ